সেরা ৫ রোম্যান্টিক মুভি

5-TOP-MOVIE..ছুটির দিনে ঘরে বসে আরামছে গরম গরম কফি হাতে নিয়ে দেখে নিন হলিউডের সেরা সেরা রোম্যান্টিক সিনেমাগুলি

200406-the-notebook

১. দ্য নোটবুক (The NoteBook) এটি আমেরিকান রোম্যান্টিক ড্রামা ফিল্ম। নিকোলাস পার্ক্সের নোভেল থেকে বানানো হয় সিনেমাটিকে। একটি গরীব ছেলের একজন ধনী পরিবারের মেয়ের প্রেমে পড়ার গল্পের থেকেও আরও বেশি কিছু। বৃদ্ধ বয়সে স্ত্রীয়ের ভুলে যাওয়া প্রেমকে এবারও মনে করিয়ে দেওয়ার গল্প তুলে ধরা হয়েছে ছবিটিতে।

PS_I_Love_You_(film)২. পি.এস. আই লাভ ইউ (P.S. I Love You) এটি আমেরিকান মর্মভেদী রোম্যান্টিক ড্রামা মুভি। যেখানে একজন বিধবা মহিলার গল্প দেখানো হয়েছে। স্বামীর মৃত্যুর পর জীবন তাঁকে দ্বিতীয় সুযোগ দিয়েছে। যেখানে তাঁর মৃত স্বামীর লিখে যাওয়া চিটিই তাঁর পথ প্রদর্শক হিসেবে কাজ করেছে। এই ছবি সত্যিই মন ছুঁয়ে যাবে আপনার।

9780751551877-680x1020

৩. এ ওয়াক টু রিমেম্বার (A Walk To Remember) ছবিটিতে দুজন সদ্য প্রাপ্ত বয়স্ক ছেলে-মেয়ের ঘটনা বর্নিত হয়েছে। যেখানে দেখানো হয়েছে ছেলেটি ভুল করে শাস্তি পাচ্ছে। সেই শাস্তির মাধ্যমেই জীবন টাকে অন্যরকমভাবে দেখতে শিখছে সে। এরপর আস্তে আস্তে প্রেমে পড়া। তারপর কীভাবে জীবন তাকে প্রাপ্ত মনস্ক হতে সাহায্য করছে তার ছবিই দেখানো হয়েছে সিনেমাটিতে। দু জনের অদ্ভুত কেমিস্ট্রি ফুটে উটেছে ছবিটির মধ্যে যা দেখতে আপনিও মিস করবেন না

large_lUh47eMBKUq1OaBkNY27L3gPS6F

৪. ফাইভ হান্ড্রেড ডেস অফ সামার (500 Days of Summer) এটি একটি রোম্যান্টিক কমেডি ড্রামা মুভি। ছবিটিতে আধুনিক প্রেমকে ফুটিয়ে তোলা হয়েছে। যেখানে প্রেম, ডেটিং এবং হৃদয় ভেঙে যাওয়ার গল্প ফুটিয়ে তোলা হয়েছে। ছবিটির ব্যকগ্রাউন্ড মিউজিক, দৃশ্য এবং স্টোরি লাইন সব কিছুই খুব অসাধারণ।

The-Last-Song-UK

৫. দ্য লাস্ট সঙ্গ (The Last Song) এটি একটি রোম্যান্টিক ড্রামা মুভি। টিনেজ লাইফের প্রেম তুলে ধরা হয়েছে ছবিটিতে। বাবা-মায়ের মধ্যেকার দূরত্ব, তার প্রভাব কিভাবে ছেলে মেয়ের মনের ওপরে পড়ে তার ছবিও দেখানো হয়েছে সিনেমাটিতে। এছাড়া ছবিটির অসাধারণ গান। টিনেজের প্রেম। সব কিছু মিলিয়ে সিনেমাটি একেবারে অনবদ্য।

এই সংক্রান্ত আরও খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *