ঘরে আসছে নতুন অতিথি

চমক দিতে ভালবাসেন করিণা কপূর। এবারও তিনি চমকে দিতে চলেছেন। বছর খানেক আগেও বলেছিলেন ৪ বছরের আগে মা হতে চান না। করিণার প্রাক্তণ প্রেমিক শাহিদ কপূরও বাবা হতে চলেছেন। তাঁর স্ত্রী মীরা রাজপুত অন্তঃসত্ত্বা। তাই করিণাও কি নেমে পড়লেন মা হওয়ার দৌড়ে? প্রশ্ন কিন্তু উঠছে।

সইফের-2

লিউড কি পেতে চলেছে আরও এক তারকা মা…? এমনই জল্পনা এখন বলিউডে। কারণ, এই জল্পনা তৈরি হয়েছে করিনা কপূর খানের রহস্যময় গতিবিধিতে।

স্বামী সইফের সঙ্গে লন্ডনে দীর্ঘ ছুটি কাটিয়ে সদ্য দেশে ফিরেছেন করিনা। জানা যাচ্ছে বিমান-বন্দর থেকে বেরনোর সময় করিনার গায়ে ছিল মাত্রাতিরিক্ত ঢিলে-ঢোলা পোশাক। সেখানে থাকা বহু জনের মতে, ঢিলে-ঢোলা পোষাকের আড়ালে একটা ছোট্ট বেবি বাম্প প্রত্যক্ষ করা গিয়েছে।

লন্ডনে থাকাকালীনই করণ জোহরের পার্টিতে একদম শরীর ঢাকা ঢিলো-ঢোলা পোশাকে দেখা গিয়েছিল করিনাকে। সেখানেও এই নিয়ে অনেক গুঞ্জন হয়েছিল। পার্টিতে যাওয়া বহু মহিলাই করিনাকে জিজ্ঞেসও করেছিলেন কোনও ‘গুড নিউজ’ আছে কি না? করিনা শুধু মুচকি হাসা ছাড়া আর কোনও উত্তর দেননি। স্বামী সইফও একদম নিশ্চূপ।

বেশকিছুদিন ধরেই করিনা কপূর হাতে কোনও ছবি নিচ্ছেন না বলে বহু পরিচালক দাবি করছেন। ‘উড়তা পঞ্জাব’ মুক্তি পেলে সেভাবে করিনা কোনও ছবি নেই। তারসত্ত্বেও করিনা নাকি পরিচালকদের বলছেন, এখন সময় বের করাটা একটু অসুবিধা আছে।

বলিউডে যেটা জল্পনা, সেটা হল করিনা অন্তত সাড়ে তিন মাসের অন্তঃসত্ত্বা। স্বামী সইফ তাঁকে নিয়ে লন্ডন গিয়েছিলেন গর্ভাবস্থায় একটু ‘রিল্যাক্সন’ দিতে।

করিণা কপূরের বাবা রণধীর কপূরকেও মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে জিজ্ঞেস করা হয়, রণধীর এই নিয়ে কিছু নিশ্চিত না করলেও বলেন, ‘আশা করি খবরটা সত্যি’। এর ফলে সইফ-করিনার সংসারে নতুন অতিথি নিয়ে জল্পনা বেড়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *