পৃথিবী দখলে আসছে ভিনগ্রহীরা !! রাশিয়াকে সতর্কবার্তা আমেরিকা ।।

না না, মোটেই মজা নয়। এলিয়েন নিয়ে বিতর্কের শেষ নেই। মার্কিন প্রেসিডেন্ট ওবামাও এ ব্যাপাতে ভীষণ সিরিয়াস। পৃথিবী দখলে আসছে ভিনগ্রহীরা, তাও আবার আগামী বছরেই। এমনি বার্তা পুতিনকে সতর্ক করে ওবামা জানিয়েছেন।

The-aliens-come-to-Earth-possession

ওবামার সর্তকবার্তা পুতিন যে হালকা ভাবে নিয়েছে, এমনটাও না। সম্প্রতি এ সংক্রান্ত একটি নথি ফাঁস হওয়ায় এ সংবাদ প্রকাশ্যে এসেছে। ক্রেমলিনের ওই নথি থেকেই জানা যাচ্ছে মার্কিন  ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের শীর্ষ গোপন বৈঠক হয়েছে। ফাঁস হওয়া এ ডকুমেন্ট নিয়ে ইউটিউবে ভিডিও পাবেন। ২৭ অক্টবরের ছিলো ভিডিওটি। ভিডিওটি ছিল ৬ মিনিটের। যার শিরনাম ছিলো, “রাশিয়াকে সতর্ক করল আমেরিকা” এলিয়েনরা আসছে। এমনটাই ধারনা করেছেন ২০১৭-তেই এলিয়েনরা অয়াটাক করবে।

ইউটিউবের এই ফুটেজের উপস্থাপক জানিয়েছেন, বাইডেন ওবামার হয়ে এই আশঙ্কার বার্তাটি বুতিনের কাছে পৌছে দিয়েছেন শুধু বার্তা নয়, সম্ভব্য হামলা মোকাবিলায় কি করা যায় তাও নিয়ে দু-দেশের আলোচনা হয়। গোপন এ বৈঠক শেষে পুতিন এটা বিশ্বাস করেছেন এলিয়েনরা হামলা করতে আসছে।The-aliens-come-to-Earth-possession..

মিসাইলের উপর জোর দিতে বলেন ওবামা/আমেরিকা। এমন শক্তিশালী মিসাইল, যা পৃথিবীর সব প্রান্তে পৌছে  যেতে পারে। যাতে যে কোন প্রান্ত থেকে এলিয়ানদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা যায়।

পৃথিবী-জোড়া এই মিসাইল তৈরি নিয়ে রাশিয়ার সহযোগিতা চেয়েছেন আমেরিকা।

আগামী ২০১৭ সালের সেপ্টেম্বরে এলিয়েনদের এই হামলা হবে। নাসার স্যাটেলাইটে ইউএফও ধরা পড়েছে। যাটা আমাদের সিস্টেমের মধ্যে ঢুকে পড়েছে বলেই দাবি আমেরিকার।

 

এই সংক্রান্ত আরও খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *