মাঠ গরম করা মেসি বিছানায় যেন কোলবালিশ !! মডেল জোয়ানা

আর্জেন্তিনার মহাতারকা লিওনেল মেসিকে পথে নামিয়ে আনলেন স্বদেশীয় মডেল জোয়ানা গনজালেজ। আগেই তিনি পেরুর এক মিডিয়ায় বোমা ফাটিয়েছিলেন। জানিয়েছিলেন, তখনও মেসি আজকের মতো নামী ফুটবলার হননি। সেই সময়তেই জোয়ানা গনজালেজের সঙ্গে ‘সেক্স’ করেছিলেন আর্জেন্তাইন মহাতারকা। এই ব্যাপারে বিন্দুবিসর্গও জানত না ফুটবলবিশ্ব। জোয়ানা গনজালেজ সেই রহস্য সবার সামনে ফাঁস করে দেন।

Johana and messi

মেসির এ হেন গোপন কথা দিনের আলো দেখার পরেই মেসিকে নিয়ে শুরু হয়ে যায় জল্পনা। মেসি এমন কাজ করতে পারেন! জোয়ানার এ হেন অভিযোগ অনেকেই বিশ্বাস করতে পারেননি প্রথমটায়। কেউ বিশ্বাস করুন বা না-করুন, জোয়ানা আরও গুরুতর অভিযোগ এনেছেন বার্সার বর্শার বিরুদ্ধে। আর্জেন্তাইন মডেলের এ হেন অভিযোগের ফলে গোটা দুনিয়া জেনে যাচ্ছে মেসির সেক্স-লাইফ।

Messi-and-Johana-sex
আর্জেন্তিনার উষ্ণ মডেল খুল্লমখুল্লা জানিয়ে দিচ্ছেন, মেসি ফুটবল খেলায় দক্ষ হতে পারেন কিন্তু সেক্সে তিনি একেবারেই কাঁচা। টাইমমেশিনের সাহায্যে পিছনের দিকে হেঁটে জোয়ানা সেই রাতের প্রসঙ্গ উত্থাপ্পন করছেন। বয়সের দিক থেকে মেসি তখন নিতান্তই কাঁচা। জোয়ানার দাবি, বডিগার্ডের মাধ্যমে তাঁকে ডেকে পাঠান মেসি। বডিগার্ডের পিছু নিয়ে যাঁকে দেখেন জোয়ানা, তাতে তো তিনি স্তম্ভিত হয়ে যান।

Messi-Johana-diptoalo

আর্জেন্তাইন মডেল দেখেন, ঘরের ভিতরে বসে রয়েছেন তাঁরই আইডল মেসি। প্রথম আলাপেই জোয়ানা বুঝতে পারেন, আর্জেন্তাইন মহাতারকা অত্যন্ত লাজুক প্রকৃতির। সেই রাতে মেসির সঙ্গে গান নিয়ে আলোচনাও হয় জোয়ানার। তাঁর বান্ধবী রয়েছে কিনা সেই ব্যাপারে জোয়ানাকে মেসি কিছু বলেছিলেন কিনা আজ আর মনে নেই আর্জেন্তাইন মডেলের।

Messi-field-to-warm-up-the-bed-bolster-!!-Model-Joanna.

এর পরেই আর্জেন্তাইন মডেলের বিস্ফোরণ, ‘‘গোটা মাঠ জুড়ে যে খেলতে পারে, সে তো ভাল প্লেয়ার। এই বিষয়ে কোনও সন্দেহই থাকতে পারে না।’’ উত্তেজক মুহূর্তে জোয়ানার উপলব্ধি, মেসি সেক্সে অত্যন্ত কাঁচা। জোয়ানার মনে হয়েছে, তিনি মৃত ব্যক্তির সঙ্গে শারীরিক সম্পর্ক করছেন।

Messi-field-to-warm-up-the-bed-bolster-!!-Model-Joanna

অথচ আগে এই জোয়ানাই বলেছিলেন, সেই রাতে দু’ জনই প্রচুর গোল করেছিলেন। ম্যাচটা ড্র হয়েছিল। মেসি অবশ্য জোয়ানার এ হেন গুরুতর এবং নোংরা অভিযোগের জবাবে একটি শব্দও খরচ করেননি।

এই সংক্রান্ত আরও খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *