সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ! বিয়ের রেশ না কাটতেই আরেক স্বামীর সন্ধান মিলল

বধূ সেজে শ্বশুরবাড়িতে গেছেন মাহি। বিয়ের আনন্দে যেন ভাটা পড়লো। শ্বশুরবাড়িতে যেতে না যেতেই দুঃসংবাদ দরজায় কড়া নাড়লো।

8_34308আজ দুপুরে না ফেরার দেশে চলে গেছেন মাহির ফুফা শ্বশুর। নতুন বউকে বরণ করে নিতে যখন সবাই ব্যস্ত ঠিক তখনই এমন ঘটনা। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার আরেক ঘটনার গুজব।

গুঞ্জন রটেছে, এটাই নাকি মাহির প্রথম বিয়ে নয়, এর আগেও নাকি তিনি বিয়ে করেছিলেন  ! ফেসবুকে কিছু ছবি প্রকাশে মাহির গোপন রহস্য নিয়ে তুমুল আলোচনা সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ওই ছবিগুলোতে দেখা যাচ্ছে, বধুসাজে আছেন মাহি। পাশে তার কথিত স্বামীকেও দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে তারা দুজনেই গলায় মালা পরে বসে আছেন।

শাওনের সঙ্গে মাহির এ ছবি নিয়েই শুরু হয়েছে গুঞ্জন। শাওন মাহির বহুল আলোচিত ‘দাঁত বাঁকা কালো ছেলে’। শোনা যাচ্ছে, গত বছরের শেষের দিকে ময়মনসিংহে তাদের বিয়ে হয়। শাওনকে ঘিরে এ রকম একটি বিতর্ক আগেও প্রবল হয়ে উঠেছিল। শাওনের সঙ্গে মাহির প্রেম এ নিয়ে গুজব রটেছিল। তাদের দুজনকে একসঙ্গে বহুবার দেখা গেছে। নায়িকা নিজেই বলেছিলেন, দাঁত বাঁকা কালো ছেলেকেই বিয়ে করবেন।

শাওনের একটি ছবি ফেসবুকে পোস্ট করে এটাও লিখেছিলেন একবার, ‘দাঁতগুলো কিন্তু বাঁকা আছে।’ আসলে তারা প্রেম করছে কি না তখন এ রকম একটি প্রশ্ন ছড়িয়ে পড়লেও ‘স্রেফ বন্ধু’ বলে সামাল দিয়েছিলেন মাহি।

কিন্তু ছবিগুলোকে নিয়ে গুজব ঘুরপাক খাচ্ছে এখন। স্বামী অপুকে এবার কী বলে সামাল দেবেন মাহি। সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপুই বা কি করে বিশ্বাস করবেন।

এই সংক্রান্ত আরও খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *